অব্যক্ত
- সুহাইল সাদি ২০-০৫-২০২৪

অব্যক্তেই থেমে যাক আমাদের চোখাচোখি।
কথা হবে অনুভবে,দেখে নেব কল্পনায়।
অনুভূতি মিলিয়ে যাক পদাবলির অলিন্দে।
সম্পর্কের উদগ্রতা সেতো দেয়ালের মাঝেই।
যদি হয় এমনটাই তবে,
শ্রাবণে মেঘের আড়ালে,
বর্ষার থৈথৈ জলরাশি এবং পৌষের শীতেল
ভোরে খুঁজে পাবো তোমায়।

তখন প্রকৃতির মোহন রুপে মিশে রবে তুমি।
ইচ্ছে করলেই তোমাকে দেখে নেব।
যে দেখার অন্ত নেই কোন।

যদি বলো ভালোবাসি,তবে ম্লান
একদিন শুনাবে বিদায়ের গান।
তখন মকুলের মতো তুমি ফুটবে না
কবিতার ডায়েরিতে।
সম্পর্কের শুভনতা তখন কথা বলবে
কল্পচিত্রে চিরায়ত।

তারিখঃ ১৩/০১/১৭ ইং

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।